🕓 সংবাদ শিরোনাম

করোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:৩৬

নড়াইলে ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা : আহত-১০

❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ খুলনা, দেশের খবর

সৈয়দ খায়রুল আলম, নড়াইল প্রতিনিধি: এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলার পারমল্লিকপুর গ্রামে নূর ইসলাম মৃধা (৫০) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। আজ মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে পারমল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। নূর ইসলাম মল্লিকপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক বলে জানিয়েছেন তার স্বজন ও দলীয় নেতাকর্মীরা।

hotta

পুলিশ ও এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লোহাগড়া পারমল্লিকপুর গ্রামের ঠাকুর এবং মৃধা বংশের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ সকালে দুইপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে আওয়ামী লীগ সমর্থিত ঠাকুর পক্ষের লোকজন নুর ইসলাম মৃধার বাড়িতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে হত্যা করে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় নুর ইসলামের এক মেয়েসহ আরো ১০ জন আহত হয়েছেন। সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান সময়ের কণ্ঠস্বরকে জানান, স্বাভাবিক পরিস্থিতি বজায় রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।