• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

খালেদা জিয়াকে ধন্যবাদ জানালেন নাসিম


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় শোক দিবসে মিথ্যা জন্মদিন পালনের নামে কেক না কাটার জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ জানিয়েছেন।nasimমঙ্গলবার দুপুরে ন্যাশনাল ইনস্টিটিউট আব নিউরোসায়েন্সেস ও হসপিটাল (এনআইএনএস) মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ধন্যবাদ জানান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এনআইএনএস শাখা স্বাধীনতা চিকিৎসক পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে।

বেগম খালেদা জিয়ার উদ্দেশ্য মোহাম্মদ নাসিম বলেন, আপনি ১৫ আগস্ট মিথ্যা জন্মদিনে কেক কাটা কেন বন্ধ করছেন, স্পষ্টভাবে বলেন না কেন? কি সব বলেন, বন্যার জন্য কেক কাটা বন্ধ করছি। সত্য কথা বলেন, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা দেখিয়ে, শোক দিবসের প্রতি শ্রদ্ধ জানিয়ে আমি কেক কাটা বন্ধ করেছি। খেলে সরাসরি খাবেন, ঘুরিয়ে খাবেন কেন। সত্য কথা বলেন, মানুষ আপনাকে ধন্যবাদ জানাবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কোন হায়নার দল এ দেশের অগ্রযাত্রাকে রুখতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাক তা ’৭১-এর পরাজিত শক্তিরা চায় না। তাই এখনও তারা নানাভাবে দেশ বিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে।