🕓 সংবাদ শিরোনাম

নিজেকে বিয়ে করা সেই মডেল এখন নিজেকে ডিভোর্স দিচ্ছেন!কুড়িগ্রামের সেই ডিসির ‘লঘুদণ্ড’ মওকুফবুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় রোববারইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৫ জনটাঙ্গাইলের নাগরপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলিবর্ষণ: নিহত ১, আহত ২সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত গণসংযোগআকাশে উড়ন্ত চাকি কি ভিনগ্রহীদের ? নাকি শত্রু যান তদন্তে পেন্টাগনকদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তারআত্মস্বীকৃত ইয়াবা সম্রাট এনামের কোটি টাকার চালান যায় নরসিংদীতেস্কাউটের সর্ব্বেচ্চ পদক শাপলা কাব অ্যাওয়ার্ড পেলেন মির্জাপুরের ১৬ শিক্ষার্থী

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে আজ মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’১৬ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক জাহিদুল ইসলাম।

khala

এ সময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান ও শফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র (ভারপ্রাপ্ত) সাইদুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দীন শামীম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় ছেলেদের বিভাগে রাণীহাটি ইউনিয়নের চুনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে গোবরাতলা ইউনিয়নের সরজন সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে একমাত্র গোলটি করেন দেলোয়ার এবং মেয়েদের বিভাগে বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে ইসলামপুর ইউনিয়নের চর তেররশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। দলের পক্ষে নাহিদা ও জান্নাতুন ১টি করে গোল করেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে ৪৫তম গ্রীষ্মকালিন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা’১৬ চামাগ্রাম হেনা উচ্চ বিদ্যালয় মাঠে সকালে উদ্বোধন করেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম। এ সময় সহকারী শিক্ষা অফিসার আ.ফ.ম হাসান, প্রধান শিক্ষক নাইমুল হক, হাসিনুর রহমান, আজিজুল হক, শহীদ মনোয়ার, আব্দুল মতিন, খালেদুল ইসলাম সহ অংশ গ্রহণকারী বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন । উদ্বোধনী খেলায় ছেলেদের ফুটবলে চামাগ্রাম হেনা উচ্চ বিদ্যালয় ৯-০ গোলে মহাডাঙ্গা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে মমিন ও রাফিদ ৩টি করে মেহেদি, অকিল, রবিউল ১টি করে গোল করেন।