• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:৪৭

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু

❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে আজ মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’১৬ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক জাহিদুল ইসলাম।

khala

এ সময় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান ও শফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র (ভারপ্রাপ্ত) সাইদুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দীন শামীম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামীম আহমেদ, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় ছেলেদের বিভাগে রাণীহাটি ইউনিয়নের চুনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে গোবরাতলা ইউনিয়নের সরজন সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে একমাত্র গোলটি করেন দেলোয়ার এবং মেয়েদের বিভাগে বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে ইসলামপুর ইউনিয়নের চর তেররশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। দলের পক্ষে নাহিদা ও জান্নাতুন ১টি করে গোল করেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে ৪৫তম গ্রীষ্মকালিন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা’১৬ চামাগ্রাম হেনা উচ্চ বিদ্যালয় মাঠে সকালে উদ্বোধন করেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম। এ সময় সহকারী শিক্ষা অফিসার আ.ফ.ম হাসান, প্রধান শিক্ষক নাইমুল হক, হাসিনুর রহমান, আজিজুল হক, শহীদ মনোয়ার, আব্দুল মতিন, খালেদুল ইসলাম সহ অংশ গ্রহণকারী বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন । উদ্বোধনী খেলায় ছেলেদের ফুটবলে চামাগ্রাম হেনা উচ্চ বিদ্যালয় ৯-০ গোলে মহাডাঙ্গা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে মমিন ও রাফিদ ৩টি করে মেহেদি, অকিল, রবিউল ১টি করে গোল করেন।