🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

স্টুডেন্ট অব দ্য ইয়ার ২-তে থাকছে টাইগার শ্রফ..!


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ বিনোদন

news_picture_35729_tiger_shroff1


বিনোদন ডেস্কঃ

স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমার সিক্যুয়েলে থাকছেন জ্যাকি শ্রফ তনয় টাইগার শ্রফ। প্রযোজক করন জোহর এই খবর নিশ্চিত করেছেন, সিনেমাটির পরিচালক হিসেবে থাকছেন পুণিত মালহোত্রা।

টুইটারে দেয়া পোস্টে করন বলেন, আনুষ্ঠানিক ঘোষণা! পুণিত মালহোত্রা পরিচালিত স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমায় থাকছেন টাইগার শ্রফ! এর আগে টাইগার বলেছিলেন, করন জোহর তার স্ক্রিন টেস্ট নিয়েছেন। সেই পরীক্ষায় ভালো মতোই উতরে গেছেন টাইগার।

স্টুডেন্ট অব দ্য ইয়ারের প্রথমটিতে অভিষিক্ত হয়েছিলেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা। এই সিনেমাতেও অভিষিক্ত হতে পারেন শহীদ কাপুরের ভাই ইশান ও সাইফ আলি খানের কন্যা সারা। ইন্ডিয়ান এক্সপ্রেস।

এই বিভাগ থেকে আরও পড়ুন :