🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

আসামির ধারালো দা'য়ের কোপে গুরুতর আহত পুলিশ


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ Breaking News, আলোচিত

বরিশাল প্রতিনিধি - হত্যামামলার আসামি গ্রেপ্তার করতে গিয়ে জখম হয়েছেন কোতয়ালী মডেল থানার দারোগা এসআই সাইদুল হক। মঙ্গলবার ভোরে এ ঘটনার পর ধারালো দাসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার শহিদুল ইসলাম সদর উপজেলার চরবাড়িয়া ইউপির উলাল বাটনা গ্রামের মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে। সে নগরীর নতুন বাজার এলাকার স্বর্ণ ব্যবসায়ী রুবেল হত্যামামলার অন্যতম আসামি।

এদিকে আটকৃতের বিরুদ্ধে মহানগরীর কাউনিয়া থানায় হত্যা চেষ্টা মামলা করেছে এসআই সাইদুল হক।

police

সাইদুল হক তিনি জানান, ২০১৪ সালের ১৮ জানুয়ারি নগরীর নতুন বাজার এলাকার স্বর্ণ ব্যবসায়ী রুবেলকে তার ভাড়া বাসায় শ্বাসরোধ করে হত্যা করা হয়। ওই হত্যা মামলার প্রধান আসামি শহীদুল। ভোরে সে বাড়ি এসেছে খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলার জন্য দা নিয়ে তৈরি হয় শহিদুল। তাকে গ্রেপ্তারের সময় হাতে থাকা দা দিয়ে কুপিয়ে এসআই সাইদুলের হাত জখম করা হয়।