🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রহস্যের মোড়কে অবশেষে মুক্তি পেল 'রাজ রিবুট'- টিজার (ভিডিও)


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক - বরাবরই রহস্য, ভয় আর যৌনতার হাত ধরে হেঁটেছে রাজ সিরিজ। এবারও অন্যথা হল না তার। বরং আগের থেকে আরও বেশি সাসপেন্স আর আরও বেশি যৌনতার হাতছানি। সদ্য মুক্তি পেয়েছে ‘রাজ রিবুট’-এর টিজার।

কিছুদিন আগে ইমরান যে কথাটি বলেছিল, “রাজ সিরিজের চার নম্বর ছবিটি হতে চলেছে রীতিমতো ভয়াবহ”! তা একেবারেই মিথ্যে বলেননি নায়ক। তবে এবার পুরনো স্মৃতি ফিরিয়ে আনতে চলেছেন বিক্রম ভাট। যদিও প্রথম ‘রাজ’র, একার তিনি নয়। কিন্তু রাজ সঞ্জনা আর আদিত্যকে ফিরিয়ে আনছেন আবার। যদিও বদলে গিয়েছে মুখ। সঞ্জনা নাম ছিল বিপাশার। তবে এবার সঞ্জনার চরিত্রে দেখা যাবে কৃতী খারবান্দাকে।

raaz-4

অন্যদিকে আদিত্যে (দিনো মোরিয়া) এবার ইমরান হাশমির। তবে গল্প এখন ধোঁয়াশায়।বিদেশের এক প্রাসাদে থাকতে আসে সঞ্জনা আর রাজ। এবং, কোনও একটা অস্বস্তি তাড়িয়ে মারে দম্পতিকে। সেই অস্বস্তির নামই আদিত্য। রাজ সন্দেহ করে চার পাশে ঘটে চলা নানা অদ্ভুত অদ্ভুত ঘটনাকে।

জানতে চেষ্টা করে, কে রয়েছে এর নেপথ্যে! অন্য দিকে, সঞ্জনাকে যৌনতার হাতছানি দিয়ে যায় আদিত্য। ভাল করে বোঝাও যায় না, সে মানুষ না অশরীরীতবে রহস্যটা কি! হঠাৎ পুরনো স্মৃতি উস্কে দিলেন কেন পরিচালক? সব প্রশ্নের জবার মিলবে ছবি মুক্তির সঙ্গে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ