🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

কিশোরগঞ্জে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পীর নিহত


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ ঢাকা

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ সদরের ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে ট্রাক ওমাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি ও তরিকত ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সদরুল আমীন রিজভী (৭৫) নিহত হয়েছেন।

নিহত মাওলানা রিজভী নেত্রকোনা জেলা সদরের সাতর শ্রী ঠাকুরকোনা এলাকার বাসিন্দা এবং সাতর শ্রী দরবার শরিফের পীর।

এ সময় তার সাথে থাকা ৭জন সফরসঙ্গি আহত হয়েছেন। মঙ্গলবার রাতে সদর উপজেলার রশিদাবাদ বেইলি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের কিশোরগঞ্জ জেলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ২জন আশঙ্কাজনক বলে তাদেরকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে। আহতরা হলেন, কুমিল্লা জেলার দক্ষিন হোসেনপুর বরুয়া এলাকার ডাঃ গোলাম মোস্তফা (৪৫), নেত্রকোনার আবুবাক্কার রিজভী জীবন (৪২), ব্রাহ্মণবাড়িয়ার বোরহান উদ্দিন (৪০), নেত্রকোনার রফিকুল ইসলাম (২৩), বিল্লাল হোসেন (২০), কামাল উদ্দিন (৩৩), কামরুল হাসান (২৩)।

truckকিশোরগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশরফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন নিহতের লাশ তার আত্মীয়স্বজনের হাতে হস্থান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যায় নেত্রকোণা থেকে পীর ছদরুল আমীন রিজভী ব্রাহ্মনবাড়িয়ায় একটি মিলাদ মাহফিলে যোগ দেওয়ার জন্য কয়েকজনকে নিয়ে একটি মাইক্রোবাসে রওনা দেন। পথে ময়মনসিংহ-ভৈরব মহাসড়কের কিশোরগঞ্জ জেলখানা মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।