• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

সেলিমা রহমানসহ ৬৭ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ Breaking News, জাতীয়

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বরকতউল্লাহ বুলুসহ ৬৭ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ঢাকার একটি আদালত।selina_somoyerkonthosorবুধবার ঢাকার মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত মতিঝিল থানায় বিশেষ ক্ষমতা আইনে করা একটি মামলার অভিযোগপত্র আমলে নিয়ে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আদালতের পিপি তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতবছর ফেব্রুয়ারি মাসে মতিঝিল থানায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে এই মামলাটি দায়ের করে। আজ আদালত এই মামলার অভিযোগ আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

ওই ৬৭ জনের মধ্যে অন্য কয়েকজন হলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস ও মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার আরেক মামলায় সেলিমা রহমানসহ ১৬ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকার মহানগর হাকিম খোরশেদ আলম।

২০১৫ সালের ১৭ ফেব্রুয়ারি মুগদা থানা এলাকায় নাশকতার অভিযোগে মামলাটি দায়ের করেন ওই থানার উপ পরিদর্শক নুরুল ইসলাম। মামলাটি তদন্ত করে ২০১৫ সালের ৮ জুলাই মুগদা থানার উপ পরিদর্শক সাইফুল আহমেদ আদালতে চার্জশিট দাখিল করেন। মামলাটিতে বিএনপি নেতা আমানউল্লাহ আমানসহ ১৫ জন জামিনে রয়েছেন।