🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

গ্রেপ্তারি হিড়িকে দেশবাসী এখন সর্বদা আতঙ্কগ্রস্ত : ফখরুল


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেপ্তারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে। বর্তমান শাসকগোষ্ঠী জনগণের গণতান্ত্রিক অধিকারকে পাত্তা না দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন হওয়ার পর থেকে বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন নিপীড়ন অব্যাহত রেখেছে।

আজ বুধবার সকালে এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর দারুস সালাম থানা বিএনপির সভাপতি হাজী মো. আবদুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে তিনি এ বিবৃতি দেন।

fokhrulবিএনপি মহাসচিব বলেন, বিরোধী নেতাকর্মীদেরকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়ের ও গ্রেপ্তারি হিড়িকে দেশবাসী এখন সর্বদা আতঙ্কগ্রস্ত।

ঢাকা মহানগর দারুস সালাম থানা বিএনপির সভাপতি হাজী মো. আবদুর রহমান সব মামলায় জামিন নিয়ে জেল থেকে বের হওয়ার পরও গতরাতে তাকে গ্রেপ্তার বর্তমান সরকারের চলমান হিংসাশ্রয়ী রাজনীতির আরো একটি উদাহরণ।