🕓 সংবাদ শিরোনাম

ঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমা

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

দেহরক্ষীকে দিয়ে জুতার ফিতা বাঁধিয়ে বিতর্কে ওড়িশার মন্ত্রী!


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ আন্তর্জাতিক

news_picture_35747_minister1


আন্তর্জাতিক ডেস্কঃ

সবার সামনে নিজের দেহরক্ষীকে দিয়ে জুতার ফিতা বাঁধিয়ে বিতর্কে জড়ালেন ওড়িশার এক মন্ত্রী। স্বাধীনতা দিবস উপলক্ষে কেন্দুঝড়ে পতাকা উত্তোলন করতে যান মন্ত্রী যোগেন্দ্র বেহেরা। সেখানেই নিজের দেহরক্ষীকে দিয়ে জুতার ফিতে বাঁধান তিনি। পরে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তার সাফাই, তিনি ভিআইপি। তার জন্য একাজ করতেই পারেন দেহরক্ষী।

বোঝাই যাচ্ছে মন্ত্রীমশাইয়ের কোনো অনুশোচনাও নেই কৃতকর্মের জন্য। বরং, তিনি এটাতেই অভ্যস্ত এবং পরেরবারও এমনটা করতে পারেন! কিছুদিন আগে এরকমই এক বিতর্কে জড়িয়েছিলেন পশ্চিমবঙ্গের রচপাল সিং। তাকেও জুতার ফিতে বেঁধে দেয়া হয়েছিল।

-জিনিউজ