🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

এবার নিলামে উঠছে তাহসানের অটোগ্রাফ দেওয়া টি-শার্ট!


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক –

ফুসফুস ক্যানসারে আক্রান্ত সুরস্রষ্টা ও মুক্তিযোদ্ধা লাকী আখান্দের চিকিৎসা সহায়তায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যায় তার জন্য গেয়েছেন তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড।

এবার জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের অটোগ্রাফ দেওয়া দুটি টি-শার্ট নিলামে তোলা হচ্ছে। এ তথ্য দিয়ে কনসার্ট সমন্বয়কারী আব্দুল্লাহ আল ইমরান জানান, এ উদ্যোগও নেওয়া হয়েছে লাকী আখান্দের চিকিৎসা সহায়তায়। বুধবার (১৭ আগস্ট) সন্ধ্যায় ‘ট্রিবিউট টু লাকী আখান্দ’ নামে খোলা ইভেন্ট পেজে এ ব্যাপারে ঘোষণা দেওয়া হবে।

tahsan

একেকটি টি-শার্টের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে পাঁচ হাজার টাকা। দুই দিনের মধ্যে সর্বোচ্চ দর দিয়ে এগুলো কিনতে পারবেন যে কেউ। মন্তব্যের মাধ্যমে দাম জানাতে হবে ফেসবুকে ‘ট্রিবিউট টু স্যার লাকী আখান্দ’ ইভেন্ট পেজে।

এদিকে বুধবার (১৭ আগস্ট) রাতে সফলভাবে শেষ হচ্ছে দু’দিনের ‘অ্যা ট্রিবিউট টু স্যার লাকী আখান্দ’ শীর্ষক কনসার্ট। এতে ৩০টি ব্যান্ড সংগীত পরিবেশন করছে।

আয়োজক ঢাকা বিশ্ববিদ্যালয় কালচারাল সোসাইটির পক্ষ থেকে জানানো হয়, প্রথম দিন কনসার্ট উপভোগ করতে আসা দর্শক-শ্রোতাদের কাছ থেকে তারা পৌনে দুই লাখ টাকা সংগ্রহ করতে পেরেছেন। সবার স্বতস্ফূর্ত অংশগ্রহণে তারা অভিভূত।