🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

‘কি পাপ করেছিলাম, নেতাকর্মীরা মারা যাচ্ছে, না হয় জেল খাটছে’


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক – বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘কি পাপ যে করেছিলাম, নেতাকর্মীরা মারা যাচ্ছে, না হয় জেল খাটছে। মামলার জালে আটকা পড়ছে।’

বিএনপি দলীয় সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটলের মৃত্যুর পর সম্প্রতি গুলশান কার্যালয়ে নেতারা দেখা করতে গেলে তাদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

ওয়ান ইলেভেনের পর থেকে সাম্প্রতিক সময় পর্যন্ত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বড় বোন খুরশিদ জাহান হক চকলেট আপা, ভাই মেজর অব. সাঈদ এস্কান্দার, ছোট ছেলে আরাফাত রহমান কোকোকে হারান।

bnp-khaleda

দলের দু:সময়ের নেতা সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান, খন্দকার দেলোয়ার হোসেন, ড. আর এ গনিসহ অনেক কর্মী হারিয়েছেন। মামলার জালে আটকা পড়ে অনেক নেতাকর্মী এখন কারাগারে বা দেশ-বিদেশে পলাতক রয়েছেন। বিএনপির দায়িত্বশীল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এদিকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির প্রথম বৈঠক আহ্বান করেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।  আগামীকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, গত ২১ জুলাই দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে জরুরি বৈঠকে বসেন বিএনপির চেয়ারপারসন। গত ৬ আগস্ট দুই নতুন মুখ যুক্ত করে স্থায়ী কমিটির ১৭ সদস্যসহ পূর্ণাঙ্গ কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করে বিএনপি। নির্বাহী কমিটির আকার বাড়িয়ে করা হয় ৫০২ সদস্যের।