• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

শিবগঞ্জে তহশিলদারের বিরুদ্ধে নেশাগ্রস্ত হয়ে অফিসে আগুন লাগিয়ে মালামাল পুড়ানোর অভিযোগ


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ রাজশাহী

কামাল হোসেন, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ভূমি অফিসে নেশাগ্রস্থ তহশিলদার নাদিমুল হক নয়ন মাতাল হয়ে নিজেই অফিসে আগুন লাগিয়ে অফিসের মালামাল পুড়িয়েছে বলে অভিযোগ উঠেছে। চাঁপাইনবাবগঞ্জের ডিসি (রেভিনিউ) এরশাদ হোসেন খান ও উপজেলা সার্ভেয়ার আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অচেতন অবস্থায় তহশিলদার নাদিমুল হককে উদ্ধার কর চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সাথে নেশার বিভিন্ন উপকরনাদি জব্দ করা হয়েছে।

fireস্থানীয়ারা জানান, বুধবার বিকালে মনাকষা বাজারে অবস্থিত ভুমি অফিসে আগুন দেখে তারা ছুটে আসে। কিন্তু কার্যালয়টি ভিতর থেকে তালাবন্ধ থাকায় সরাসরি প্রবেশ করতে না পারায় তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আগুন নিভায়। প্রত্যক্ষদর্শী রানা, দুরুল, জিয়াসহ অনেকে জানান, তহশিলদার নাদিমুল হক নয়ন অচেতন অবস্থায় পড়ে আছে, টেবিলের উপর গ্লাসভর্তি মদ, ইয়াবা ট্যাবলেট, প্লেটে মিষ্টি, মোমবাতি, রাংপাতা, গ্যাসলাইট, দড়ি দেখা গেছে। অফিসের কিছু মালামাল পুড়ে গেছে। তারা আরও জানান, আমাদের ধারণা অফিসের ভিতরে মেঝের উপর দড়ি সাজিয়ে দড়িতে আগুন লাগানো হয়েছে।

এব্যাপারে মনাকষা ইউপি চেয়ারম্যান মির্জা শাহাদাৎ হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ এডিসি (রেভিনিউ) এরশাদ হোসেন খান ও উপজেলা সার্ভেয়ার আনোয়ার হোসেন পরিদর্শন করেছেন, নেশার বিভিন্ন উপকরনাদি জন্দ করেছেন। নাদিমুল হককে চিকিৎসার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপরে চাঁপাইনবাবগঞ্জ এডিসি (রেভিনিউ) এরশাদ হোসেন খানের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।