• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

১৫ আগষ্ট পতাকা উত্তোলন না করার অভিযোগ মাদ্রাসা সুপারের বিরুদ্ধে


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ বরিশাল

এস আই মুকুল, ভোলা প্রতিনিধিঃ ভোলার লালমোহনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত না করায় মাদ্রাসা সুপারকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের চতলা করিমুন্নেছা মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওঃ রুহুল আমিনকে আটক করা হয়।

volaজানা গেছে, ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে সরকারি আদেশে জাতীয় শোক দিবস পালন করার লক্ষ্যে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। লালমোহন চতলা করিমুন্নেছা মহিলা দাখিল মাদ্রাসায় এদিন কোন পতাকা উত্তোলন করা হয়নি। বিষয়টি নিয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এক পর্যায়ে ওইদিনই স্থানীয় কয়েকজন মাদ্রাসায় তালা লাগিয়ে দেয়।

মাদ্রাসা সুপার রুহুল বলেন, আমি যথাযথ নিয়মে পতাকা উত্তোলন করেছি। তিনি আরো বলেন স্থানীয় কিছু লোক লালমোহন উপজেলা নির্বাহী অফিসারের কাছে শত্রুতামুলক আমার বিরুদ্ধে মাদ্রাসায় পতাকা উত্তোলন না করার অভিযোগ করেছেন।
এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন অভিযোগের ভিত্তিতে আমি তদন্তপূর্বক জানতে পারি পূর্ব শত্রুতার জের ধরে অভিযোগ করেছে। তবে কাউকে আটক করা হয়নি।