• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

অপহরণের আড়াই মাস পর কলেজ ছাত্রী উদ্ধার


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ দেশের খবর, বরিশাল

এস.এম. আকাশ, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় অপহরণের আড়াই মাস পর অপহৃত কলেজ ছাত্রীকে গতকাল মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানা পুলিশ উদ্ধার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে অপহরণ মামলার প্রধান আসামীর মিরুখালী রোডের বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কলেজ ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য আজ বুধবার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী শারমিন স্বর্ণা (১৭) গত ৩১ মে পরীক্ষা দিয়ে বাসায় ফেরার পথে একই এলাকার আঃ মালেক বৈদ্যের ছেলে আবদুস সালাম ও তার সহযোগিরা জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আবদুস সালামসহ ৬ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

kidnap-uddhar

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান কলেজ ছাত্রী উদ্ধারের সত্যতা সময়ের কণ্ঠস্বরকে নিশ্চিত করেন এবং তিনি আরও জানান, আসামীরা উচ্চ আদালতের জামিনে আছে ।

মঠবাড়িয়ায় মহিলা অধিদপ্তরে শোক দিবসে দোয়া মাহফিল

পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আজ বুধবার বিকেলে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা কৃষি সম্প্রসারন এর সভা কক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুর রহমান। পরে উপজেলা মহিলা বিষক কর্মকর্তা মনিকা আক্তারের সভাপত্বিতে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বাদশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি মাকসুদা আক্তার বেবী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ইকবাল হোসেন, শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা আবদুর রহমান, ইউপি সদস্য ও উপজেলা সংরক্ষিত সদস্য মমতাজ বেগম ও পরিবার পরিকল্পনা সহকারী রোজিনা আক্তার প্রমূখ।