🕓 সংবাদ শিরোনাম

ঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমা

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

জয়পুরহাটে চাঞ্চল্যকর মতিন হত্যা মামলায় সাতজনের মৃত্যুদণ্ড


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

জয়পুরহাট প্রতিনিধি- জয়পুরহাটের চাঞ্চল্যকর আব্দুল মতিন হত্যা মামলায় সাত আসামির মৃত্যুদণ্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আব্দুর রহিম এ রায় দেন।34813-capitalpunishmentমৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- ধারকী গ্রামের ওয়াজেদ আলী, তার দুই ছেলে আনু ও আবু হাসান, চৈতুন মোল্লা, ছাফাদুল, মছির উদ্দিন ও মুন্টু। এদের মধ্যে মুন্টু জামিনে গিয়ে পলাতক আছে। আর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হলেন মাহবুব আলম বাবু।

আদালত সূত্রে জানা গেছে, গত ২০০৬ সালের ২৭ অক্টোবর জয়পুরহাট সদর উপজেলার ধারকী মন্ডলপাড়া গ্রামের আব্দুল মতিনকে প্রতিপক্ষরা কুপিয়ে আহত করে। পরে তাকে ঢাকায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওই ঘটনায় নিহতের বড় ভাই শাহ আলম একই গ্রামের নয়জনকে আসামি করে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেন। মামলা চলাকালে মন্তাজ নামের এক আসামির মৃত্যু হয়।