🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

‘বিএনপির আমলেই দেশে জঙ্গিবাদের উত্থান হয়’


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ জাতীয়

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেছেন, বিএনপি আর জঙ্গি মুদ্রা ওপিঠ ওপিঠ। বিএনপির আমলেই দেশে জঙ্গিবাদের উত্থান হয়। জঙ্গি দমনের পরিবর্ততে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতা দেয়। সেই ধারাবাহিকতায় এখনো জঙ্গিদের লালন-পালন করে যাচ্ছে বিএনপি। তিনি বলেন, সম্প্রতি গুলশানে হলি আর্টিজান ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলার ইন্ধনদাতাও বিএনপি।

আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি আয়োজিত কালো পতাকা মিছিল পূর্ব সমাবেশে ছাত্রলীগের সভাপতি এসব কথা বলেন। ২০০৫ সালের ১৭ মে দেশব্যাপী সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে দেশব্যাপী কালো পতাকা মিছিল করে বাংলাদেশ ছাত্রলীগ।

chatroleageসাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি কাজী এনায়েত, আরিফুর রহমান লিমন, এরশাদুর রহমান চৌধুরী, ইমতিয়াজ বুলবুল বাপ্পি, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, শেখ ফয়সল আমীন, নিজামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসন, জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান প্রমুখ।