🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

‘জনরোষ ও ধিক্কার থেকে বাঁচতে খালেদার জন্মদিন প্রত্যাহার’


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ‘বেগম খালেদা জিয়া জনরোষ ও ধিক্কার থেকে বাঁচার জন্য জন্মদিন প্রত্যাহার করেছে। অথচ বলছে, নেতাকর্মী ও বন্যায় দুর্গতদের কথা বিবেচনা করে তিনি জন্মদিন পালন করছেন না।’।

বুধবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে মহানগর আওয়ামী লীগ দক্ষিণ আয়োজিত ২০১৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী ঘটে যাওয়া সিরিজ বোমা হামলার প্রতিবাদ সভায় তিনি একথা বলেন।

হানিফ বলেন, ‘বিগত দিনে এবং আজ অবধি চলমান এই নির্লজ্জ মিথ্যাচারের জন্যই এদেশের জনগণকে সঙ্গে নিয়ে বেগম জিয়া ও বিএনপিকে রাজনীতি থেকে উৎখাত করবো। স্বাধীনতার মাসে এই আমাদের অঙ্গীকার।’

hanif

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেন, ’১৯ বার শেখ হাসিনার উপর হামলা, দেশব্যাপী বোমা হামলা, ২১ আগস্টে আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর নির্লজ্জ হামলা, গুলশানের হলি আর্টিসান রেস্তোরাঁয় হামলা স্বাধীনতার পরাজিত শক্তির ৭১ এর অসমাপ্ত কাজ বাস্তবায়িত করারই ধারাবাহিকতা।’

মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।