🕓 সংবাদ শিরোনাম

ইউনেস্কো পুরস্কার জিতলো দেড়শ বছরের পুরনো দোলেশ্বর হানাফিয়া মসজিদঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনে

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

‘সরকার গঠনে যত দরকার কঠোর হব, আরও কঠিনভাবে রাষ্ট্র পরিচালনা করা হবে’


❏ বুধবার, আগস্ট ১৭, ২০১৬ Breaking News, জাতীয়

স্টাফ রিপোর্টার, সময়ের কণ্ঠস্বর – দেশের ‘উন্নয়নের স্বার্থে’ সরকার কঠোর হচ্ছে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান মেয়াদ শেষে শেখ হাসিনার অধীনে ভোট করে আবার সরকার গঠনে যত কঠোরতা দরকার তা করা হবে।

ক্ষমতাসীন আওয়ামী লীগের এই নেতা আরও বলেছেন, ”কঠিনভাবে রাষ্ট্র পরিচালনা করা হবে। যেন কোনোভাবে শত্রু দেশ ও মানুষের মাঝে হানা দিতে না পারে। এখন আমাদের লক্ষ্য একটাই- শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যত কঠোর হওয়া দরকার হব। আরও শক্ত ও কঠোর হস্তে রাষ্ট্র পরিচালনা করা হবে।”

আজ বুধবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে মহানগর আওয়ামী লীগ দক্ষিণ আয়োজিত ২০১৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী ঘটে যাওয়া সিরিজ বোমা হামলার প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘যেভাবেই কথা বলুক না কেন ২০১৯ সালের আগে কোনো নির্বাচন হবে না এবং নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে।’

nasim-mp

মন্ত্রী বলেন, ‘বিএনপি গণতন্ত্রের কথা বলে। অথচ তাদের রাজনীতিতে গণতন্ত্রের কোনো অস্থিত্ব নেই। তারা গণতন্ত্রের নামে জাতির জনককে সপরিবারে হত্যা করেছে, একুশে আগস্টসহ ১৯ বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে, দেশব্যাপী সিরিজ বোমা হামলা করে। এদেশের জনগণের আর বুঝতে বাকী নেই, যে তারা কোন ধরনের গণতন্ত্র চায়। সুতরাং এদেরকে উৎখাত করলেই এদেশের গণতন্ত্র ঠিকে থাকবে।’

মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দিপু মনি, সাংগনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।