• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

বাড়ির সবাইকে অচেতন করে বন্ধুর বোনকে ধর্ষণের চেষ্টা


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ খুলনা, দেশের খবর

rg


নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের বিছালী ইউনিয়নের চাঁকই গ্রামে বাড়ির সবাইকে অচেতন করে বন্ধুর বোনকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে এক বন্ধু। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, যশোরের নওয়াপাড়া এলাকার এসএম শাহাদত কবির ফিরোজ (২৮) মঙ্গলবার সন্ধ্যার দিকে নড়াইলের চাঁকই গ্রামে তার এক বন্ধুর বাড়িতে আসে। বন্ধুর বাড়িতে আসার সময় চটপটি খাবার নিয়ে আসে ফিরোজ। চাঁকই গ্রামে বন্ধুর বাড়িতে আসার পরে বন্ধুর বাবা-মা, এক ভাই ও বোন সেই চটপটি খায়। টাঙ্গাইলে চাকুরিরত ফিরোজের বন্ধু ওই রাতে বাড়িতে ছিলেন না।

পরে সবাই অজ্ঞান হয়ে পড়েন। সেই সুযোগে ফিরোজ বন্ধুর বোনকে গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় বন্ধুর বোন কিছুটা চেতনা ফিরে পেয়ে চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় প্রতিবেশিরা ফিরোজকে ধরে পুলিশে সোর্পদ করেন। ভূক্তভোগী ওই তরুণী স্থানীয় আব্দুল ওহাব মডেল কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় ভূক্তভোগী ওই পরিবারের বাবা, মা, ভাই ও বোনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবারের সদস্যরা জানান, প্রায় দুই বছর আগে ভূক্তভোগী তরুণীর বাবা নওয়াপাড়ার একটি শিল্পকারখানায় চাকুরির সূত্রে তাদের সাথে ফিরোজের পরিচয় হয়। পরে ওই তরুণীর সমবয়সী ভাইয়ের সাথে ফিরোজের বন্ধুত্ব গড়ে ওঠে। বন্ধুত্বের সূত্রে ফিরোজ মাঝে-মধ্যে বন্ধুদের বাড়িতে বেড়াতে আসত। বন্ধুর বোনকে (ধর্ষণ চেষ্টা) কয়েকবার বিভিন্ন ভাবে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয় ফিরোজ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ বিশ্বাস জানান, শাহাদতকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।