🕓 সংবাদ শিরোনাম

বাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!বিদ্যুৎস্পৃষ্ট যুবককে বাঁচাতে গিয়ে মারা গেলেন গৃহবধূও

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

গাজীপুরে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী জোরপূর্বক ধর্ষণের শিকার


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

47250-12rape


রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি :

মহানগরের পশ্চিম ভুরুলিয়া এলাকায় দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী জোরপূর্বক ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে ধর্ষিতার মা বাদি হয়ে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষক প্রতিবেশী হোসনে আরার ছেলে লম্পট রুবেল মিয়া (২২) । সে স্থানীয় কবির সরকারের বাড়িতে থাকে। তার গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব থানা এলাকায়।

জানা যায়, তিন বছর আগ থেকে দুই মেয়েকে নিয়ে এক নারী ভুরুলিয়ার জনৈক এমদাদের বাড়িতে থেকে ছাত্রাবাসে ঝিয়ের কাজ করেন। মঙ্গলবার সকাল ছয়টার দিকে মেয়েকে ঘুমের মধ্যে রেখে কাজে যান শিশুটির মা। সুযোগ বুঝে প্রতিবেশী বখাটে ছেলে রুবেল সকাল পৌনে ৮টার দিকে তার ঘরে ভেতরে যায়। এসময় ঘুমিয়ে থাকা তার মেয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে (১১) মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে সে।

এক পর্যায়ে শিশুটির চিৎকার শুনতে পেয়ে পার্শ্ববর্তী ঘরের শিশুরা চিৎকার শুরু করে। একপর্যায়ে রুবেল এই ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়। আহত অবস্থায় শিশুটি ছাত্রাবাসে গিয়ে ঘটনাটি তার মাকে জানায়। পুলিশ জনায়, অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত শেষে মামলা হয়েছে। ঘটনার পর লম্পট ধর্ষক রুবেল পলাতক রয়েছে।