🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

শেষ অবধি ‘বালা’ দিয়ে বলিউডে নাম লেখালেন বাংলাদেশি অভিনেতা নিরব


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ বিনোদন

রবিউল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর- বলিউডের সিনেমা মানেই বিগ বাজেটের সিনেমা। এখানে থাকে দুর্দান্ত অ্যাকশন, রোমান্স, দুষ্টুমি, দুশ্চিন্তা আর আবেগে ভরপুর বিনোদন। রিলিজ করার সঙ্গে সঙ্গে বক্স অফিসে ঝড় তোলো বিগ বাজেটের সিনেমাগুলো। তাই সিনেমাপ্রেমীদের কাছে রয়েছে বলিউডের সিনেমার অন্যরকম আবেদন। আর সেজন্যই তো নিজের শক্ত ঘাটি তৈরি করতে বিশ্বের নানা দেশ থেকে তারকারা পাড়ি জমাচ্ছেন বি-টাউনে।

এবার সে তালিকার যোগ হচ্ছে আরও একটি নতুন নাম, আর সেটা হলো বাংলাদেশী অভিনেতা নিরব হোসেন। দেশের ফ্যাশন হাউজের বিলবোর্ড মডেল হয়ে যাত্রা শুরু করে বেশ কিছু নাটকে অভিনয় করে রীতিমতো ব্যস্ত অভিনয়শিল্পী। তারপর রদবদল। পর্দা পাল্টিয়ে রুপালি পর্দায় আগমন ঘটে তার। সেই সঙ্গে নিজেকে আমুল পাল্টে ফেলেন তিনি। দুদিন পর পর নতুন সিনেমায় চুক্তি আর পত্রিকারপাতায় প্রতিদিনকার খবরে বিমোহিত হয়ে নাটককে ‘গুডবাই’ জানিয়ে দেন নিরব।

তারপর আর পিছু ফিরে তাকাতে হয়নি হালের প্রিয় মুখ নিরবকে। একেরপর এক ছবি করে ডালিউড মাতানো সেই নিরব আজ ভক্তদের জন্য দিলেন দারুণ এক সুখবর। এবার এই জনপ্রিয় অভিনেতা কাজ করতে যাচ্ছেন বলিউডের একটি ছবির কেন্দ্রীয় চরিত্রে। ছবির নাম ‘বালা’। যার বাংলা অর্থ ‘বিপদ’। ছবিটি পরিচালনা করছেন বলিউড পরিচালক ফয়সাল সাইফ।nirab_somoyerkonthosorপরিচালক সাইফ সম্পর্কে জানা যায়, তিনি বেশ কিছু বলিউড ছবি নির্মাণ করেছেন। ছবিগুলো হলো- ‘জিজ্ঞাসা’, ‘৫ ঘন্টে ম্যায় ৫ কৌরর, ‘ম্যায় হু রাজনীকান্ত’, ‘আমা’ ও ‘শার্প।

জানা গেল, ছবিটিতে নিরবের বিপরীতে অভিনয় করবেন বলিউডের সমালোচিত নায়িকা কবিতা রাধেশ্যাম। তার সৌন্দর্য্য সম্পর্কে বলা হয়ে থাকে, তিনি ভারতের কিম কারদাশিয়ান!

এ বিষয়ে কথা হয় অভিনেতা নিরবের সঙ্গে। সময়ের কণ্ঠস্বরকে নিরব বলেন, ‘ভারতের ব্যাঙ্গালুরে গেল সোমবার ‘বালা’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেছি। চমৎকার একটি গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি। ছবিটিতে ৪টি গান থাকছে। বিশেষ করে গান গুলো আমার হৃদয় ছুয়ে গেছে। এছাড়া ছবিটি বিগ বাজেটের। সব মিলিয়ে অনেক প্রত্যাশা হয়েছে এই সিনেমাকে ঘিরে।

নিরব আরো বলেন, আমি আসলে শিখতে চাই, আর এখানে অনেক কিছুই শেখার আছে, বলিউড অনেক বড় মাপের একটা জায়গা। সব অভিনেতাই স্বপ্ন দেখে নিজের ছবি বিশ্বমানের ইন্ডাস্ট্রি ও বাজারে নেওয়ার। তেমনি আমারও স্বপ্ন ছিলো। সেই স্বপ্ন শেষ অবধি আজ পূরণ হতে যাচ্ছে আমার। সত্যিই আজ আমার অনেক ভালো লাগছে বলিউডের মতো একটা যাওয়ায় নিজেকে অভিষেক করতে পারায়।13924828_967742163370917_1103933519638252778_nপরিচালককে কৃতজ্ঞতা জানিয়ে নিরব বলেন, তিনি অনেক ভাল মানুষ। পরিচালক হিসেবেও তার কো অপারেট-এর সবাই প্রশংসা করে। সো আমি চেষ্টা করবো আমার দিক থেকে ভাল করার।

ছবিটি প্রসঙ্গে পরিচালক ফয়সাল সাইফ সময়ের কণ্ঠস্বরকে বলেন, সম্প্রতি ‘বালা’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন বাংলাদেশী অভিনেতা নিরব। আমি খুবই খুশি, বাংলাদেশের নায়ক নিরব আমাদের সঙ্গে কাজ করছেন। আশা করছি ভালো কিছু হবে।

এদিকে নিরব জানালেন, কোরবানি ঈদের পরপর সেপ্টেম্বরের শেষ দিকে শুরু হবে ‘বালা’র শুটিং। ভারতের মুম্বাই, দিল্লি ও ব্যাঙ্গালুরে এর দৃশ্যধারণ হবে।