• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদ এর কমিটি ঘোষণা


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ শিক্ষাঙ্গন

সজীব অাহমেদ, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদ কর্তৃক অনুমোদিত ৯১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু পরিষদ এর কমিটি গঠিত। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী ভবনের তৃতীয় তলায় নব্য অনুমোদিত ৯১ সদস্য বিশিষ্ট কমিটির সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি ও প্রধান পৃষ্টপোষক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ মোহীত উল আলম। বিশেষ অতিথি ও পৃষ্টপোষক হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর এ.এম.এম.শামসুর রহমান।

komiti

উক্ত কমিটিতে উপদেষ্টামন্ডলী হিসেবে আছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ সুব্রত কুমার দে, বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ মাহবুব হোসেন। ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ বিজয় ভূষণ দাস।

সভার শুরুতে বঙ্গবন্ধু পরিবারের নিহত সকল সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভাটি পরিচালনা করেন বঙ্গবন্ধু পরিষদ এর সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হালিম। উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রফেসর ডঃ মুশাররাত শবনম। এছাড়াও বঙ্গবন্ধু পরিষদ এর সকল শিক্ষক, কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।