মাদারীপুরে ফের ব্রিজের রেলিং ভেঙ্গে গরু ভর্তি ট্রাক নদীতে : ১২টি গরু নিখোঁজ ও ৪ জন আহত


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর বড় ব্রিজ এলাকায় আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে গরু ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের রেলিং ভেঙ্গে নদীতে পরে পানিতে তলিয়ে গেছে।

birij-banga

জানা যায় সাতক্ষীরা থেকে ১৭টি গরু নিয়ে নোয়াখালী যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহসড়কের মস্তফাপুর বড় ব্রিজ নামক স্থানে ট্রাকের ড্রাইভার ঘুমিয়ে পড়লে ট্রাকটি ব্রিজের রেলিং ভেঙ্গে নদীতে পড়ে তলিয়ে যায়। এতে ৫টি গরু প্রাণে বেঁচে নদীর পারে উঠতে পারলেও ট্রাকটির সাথে থাকা আরও ১২টি গরু নদীর পানিতে তলিয়ে যায়। গুরুতর আহত হয়েছে গরুর বেপারী সহ ট্রাকের ড্রাইভার, চালকের সহকারী ও গরুর রাখাল বাবু। আর জানা যায় এই মস্তফাপুরের বড় ব্রিজটি ব্রিটিশ আমলের, নতুন করে ব্রিজটি মেরামত করা হয় নাই। ব্রিজের বিভিন্ন জায়গায় ফাটল ধরছে।

গরুর রাখাল বাবু জানান, ট্রাকের ড্রাইভার ঘুমাচ্ছিল আর ঘুমান্ত অবস্থায় ট্রাক ব্রিজের সাথে লাগালে, ব্রিজের রেলিং ভেঙ্গে ট্রাক নদিতে পড়ে যায়। আমি গাড়ীর উপরে থাকায় ছিটকে আগেই নদীতে পড়ে যাই। পরে সাতঁরে পাড়ে উঠি।

মাদারীপুর ট্রাফিক পুলিশের সার্জেন্ট পারভেজ, আজ বৃহস্পতিবার ভোরে ট্রাকটি ব্রিজির রেলিং এর সাথে ধাক্কা খেলে ট্রাকটি ব্রিজ থেকে নদীতে পরে যায়। গরু বেপারী গুরুতর আহত হওয়াতে তাকে চিকিৎসা সেবা দিতে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নদীতে তীব্র স্রোতের কারনে ট্রাকটি কুমার নদীর পানিতে তলিয়ে গেছে।