🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

নিরাপত্তা নিয়ে ‘সন্তুষ্ট’, সিদ্ধান্ত দেশে ফিরেই : ইংল্যান্ড পরিদর্শক দল


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ Breaking News, খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক – বাংলাদেশে সফররত ইংল্যান্ডের পরিদর্শক দল বৃহস্পতিবার মিরপুরে বিসিবি ও শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করে। বিভিন্ন দিক ঘুরে দেখে সার্বিক নিরাপত্তা পরিস্থিতি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন প্রতিনিধি দলের সদস্য ও ইসিবির ক্রিকেট অপারেশান্সের পরিচালক জন কার।

বিসিবি ও মিরপুরের মাঠ পরিদর্শন শেষে গণমাধ্যমকে কার বলেন, ‘আমরা জানি বাংলাদেশের আন্তর্জাতিক সিরিজ আয়োজনের যথেষ্ট সক্ষমতা রয়েছে। বর্তমানের নিরাপত্তা পরিস্থিতি নিয়েও এখনো পর্যন্ত আমরা সন্তুষ্ট। সরকার ও বিসিবিকে এদিক থেকে দায়িত্বশীল মনে হয়েছে। তবে সর্বশেষ সিদ্ধান্ত জানাতে পারব না। দেশে ফিরে প্রতিবেদন জমা দেব। চূড়ান্ত সিদ্ধান্ত বোর্ডই নেবে।’

eng-protinidhi

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) প্রতিনিধি দল দুপুর আড়াইটার দিকে মিরপুর ত্যাগ করে। বিকেলে সচিবালয়ে বৈঠকে বসার কথা রয়েছে তাদের। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা বলবেন তিনি সদস্য বিশিষ্ট দলটি। বৃহস্পতিবার সন্ধ্যায়ই চট্টগ্রামে রওনা দেবেন তারা। শুক্রবার পরিদর্শন করবেন দ্বিতীয় টেস্টের সম্ভাব্য ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।