• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

ফুলবাড়ীতে জাতীয় পার্টির ত্রান বিতরণ অনুষ্ঠানে তাজুল ইসলাম চৌধুরী


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ দেশের খবর, রংপুর

অনীল চন্দ্র রায়,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কাদের সঙ্গে ঐক্য। যারা জ্বালাও পোড়াও করে তাদের সঙ্গে ঐক্য ? তাদের সঙ্গে কোন ঐক্য হবে না। যারা নির্বাচনে অংশ নেবে এবং নির্বাচনের ফলাফল মেনে নেবে তাদের সঙ্গে ঐক্য হতে পারে। আমরা সর্বদা ঐক্যের পক্ষে। দেশের মানুষের মঙ্গলের জন্যই রাজনীতি করি। আমরা মানুষের শান্তি চাই। তাই জাতীয় সংসদে বিরোধী দলের ভূমিকা পালন করছি। এদেশ আমাদের সরকারের সময় নিরাপদ ছিল এখনও নিরাপদ রয়েছে। যারা অতীতে জঙ্গী কার্যক্রম চালিয়েছিল তারা এখনও দেশে জঙ্গী কার্যক্রম চালাচ্ছে।Cheif-Huif-photo-18.08

বৃহস্পতিবার কুড়িগ্রামের ফুলবাড়ীতে জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব তাজুল ইসলাম চৌধুরী নদী ভাঙ্গন ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও ত্রান বিতরণ কালে এসব কথা বলেন।

পরে তিনি নৌকা যোগে উপজেলার সোনাইকাজী, রামপ্রসাদ, যতিন্দ্রনারায়ন, কবিরমামুদ, পশ্চিম ধনিরাম, পূর্ব ধনিরাম, রড়লই, চর ধনিরাম, চর বড়লই, মেকলির চর, বড়ভিটার আর ডি আর এস বাজার এলাকার প্রায় ৩ (তিন) হাজার মানুষের মাঝে ১০ কেজি করে চালসহ নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নজির হোসেন, উপজেলা নির্বাহী অফিসার দেবেন্দ্র নাথ উরাঁও,জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক আজিজার রহমান মাস্টার,ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো, মইনুল হক, পি আই ও সবুজ কুমার গুপ্ত, হাবিবুর রহমান প্রামানিক প্রমুখ।