ফেসবুকের মাধ্যমে নাগরিক সেবা প্রদানে শ্রেষ্ঠ জেলার স্বীকৃতি পেল গাইবান্ধা!


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ দেশের খবর, রংপুর

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: ফেসবুকের মাধ্যমে নাগরিক সেবা দেওয়ার উদ্যোগ নেওয়ায় শ্রেষ্ঠ জেলার স্বীকৃতি পেয়েছে গাইবান্ধা জেলা প্রশাসন। ফেসবুকে ডিসি গাইবান্ধা ((facebook.com/dcgaibandha)) নামে একটি আইডি খোলা হয়েছে। এর মাধ্যমে জনগণ আইনশৃঙ্খলা পরিস্থিতি, নারী নির্যাতন, জুয়া, সমস্যা, সংকট ও মাদকসহ যে কোনো বিষয়ে জেলা প্রশাসকের (ডিসি) কাছে অভিযোগ জানাতে পারেন। ফেসবুকে পাওয়া বিভিন্ন অভিযোগ তদন্ত করে দ্রুত সমাধানের পদক্ষেপ নিয়ে থাকেন জেলা প্রশাসক।FORHAD AKONDO GIABANDHA-02

গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুস সামাদ গাইবান্ধায় যোগদান করার পর থেকেই প্রশংসনীয় এ উদ্যোগ গ্রহণ করেন। যার সুফল গাইবান্ধাবাসী এরই মধ্যে পেতে শুরু করেছেন। ব্যতিক্রমধর্মী এ কাজের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ জেলা প্রশাসন হিসেবে স্বীকৃতি দেওয়া হয়েছে গাইবান্ধা জেলা প্রশাসনকে।

এছাড়া জেলা প্রশাসক আব্দুস সামাদের নেতৃত্বে জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা স্বল্প সময় ও স্বল্প খরচে দ্রুত নাগরিক সেবা দিতে নতুন নতুন উদ্যোগ নিতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সরকারের মুখ্য সচিব, মন্ত্রিপরিষদ সচিব ও সিনিয়র সচিব জনপ্রশাসন মন্ত্রণালয় স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি বিশেষ সনদপত্র গাইবান্ধা জেলা প্রশাসনকে দেওয়া হয়েছে।