🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

‘জন্মাষ্টমী’র শোভাযাত্রা নিয়ে কেউ ভয় পাবেন না’


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – জন্মাষ্টমী’র শোভাযাত্রা নিয়ে আতঙ্কিত না হওয়ার আহবান জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া।

তিনি বলেছেন, জন্মাষ্টমী শোভাযাত্রা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বাত্মক নিরাপত্তায় নিয়োজিত থাকবে।

বৃহস্পতিবার দুপুরে মিন্টু রোডে ডিএমপি হেডকোয়ার্টার্সে নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘ঢাকা মেট্রোপলিটন পুলিশ রাজধানীতে একটা নিরাপত্তা বলয় তৈরি করেছে। জন্মাষ্টমী’র শোভাযাত্রা নিয়ে কেউ ভয় পাবেন না। নগরবাসীর ‍পাশে থাকবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।’

asadujjaman-miya

ডিএমপি কমিশনার বলেন, ‘দুই সিটি কর্পোরেশনকে পূজা মণ্ডপ এবং শোভাযাত্রার আওতাভুক্ত এলাকায় পর্যাপ্ত আলোর ব্যবস্থা করতে বলা হয়েছে।’

পূজা কমিটিকে সময় অনুযায়ী শোভাযাত্রা শুরু এবং শেষ করার অনুরোধ জানিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘আপনারা সর্বোচ্চ সংখ্যক স্বেচ্ছাসেবক নিয়োগ করবেন এবং নির্ধারিত সময়ে শোভাযাত্রা শুরু ও শেষ করবেন।