🕓 সংবাদ শিরোনাম

বাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!বিদ্যুৎস্পৃষ্ট যুবককে বাঁচাতে গিয়ে মারা গেলেন গৃহবধূও

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

সালমান-লুলিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন আরবাজ…


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ বিনোদন

salman-khan-lulia-v


বিনোদন ডেস্কঃ

কদিন আগে দেশি বিদেশি সকল গণমাধ্যমে প্রকাশিত হয় বলিউড সুপারস্টার সালমান খানের বিয়ের কথা। রোমানিয়ান বান্ধবী লুলিয়া ভান্তুরকেই নাকি চুপিসারে বিয়ে করে ফেলেছেন ‘দাবাং’ তারকা। খবরটি সবার প্রথমে প্রকাশিত হয় রোমানিয়ান ট্যাবলয়েডে। ওই ম্যাগাজিনের দাবি, রোমানিয়ায় নাকি লুকিয়ে বিয়ে করে ফেলেছেন সালমান-লুলিয়া। ট্যাবলয়েডের প্রকাশিত খবর নিয়ে সালমান এখন পর্যন্ত কোন মন্তব্য না করলেও খান পরিবারের পক্ষ থেকে তার ভাই আরবাজ খান মুখ খুললেন এ বিষয়ে।

‘ক্লিক’ নামের রোমানিয়ান একটি ট্যাবলয়েডের মতে-সালমানের সঙ্গে লুলিয়ার অনেক আগেই বিয়ে হয়েছে। রোমানিয়ার সেই ট্যাবলয়েডে লুলিয়াকে ‘দোয়ামনা খান’ বলে উল্লেখ করা হয়েছে। যার অর্থ ‘রয়্যাল মিসেস খান’। যদিও এর সপক্ষে তারা কোনও প্রমাণ দিতে পারেনি। এ নিয়ে সালমানের ভাই আরবাজকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সালমানের প্রথম ছবিটা যে বছর মুক্তি পেল, তখন থেকেই আমরা তার বিয়ের খবর শুনে আসছি।’ এই সংক্ষিপ্ত মন্তব্যেই প্রমাণিত হয়, এটি নেহায়েত গুজব ছাড়া আর কিছুই নয়।

অবশ্য ম্যাগাজিনের খবর প্রকাশ্যে আসার পর আলোড়ন শুরু হয় বলি টাউনে। কারণ এই মুহূর্তে বলিউডের সবচেয়ে হট টপিক সালমান ও লুলিয়ার বিয়ে। বছরের শুরু থেকেই তাদের সম্পর্ক ও বিয়ে নিয়ে চলছে নানা জল্পনা। ওদিকে প্রকাশিত খবরের ভিত্তিতে অনেকে বলেছেন, লুলিয়া প্রথম সারির রোমানিয়ান মডেল। তাই তার সম্পর্কে রোমানিয়ান মিডিয়ায় রসালো খবর ছাপা হতেও পারে! তাছাড়া সালমান পরিবারের সঙ্গে লুলিয়ার সখ্যতা কারও অজানা নয়। সেই জেরেই হয়ত এমন গুজবের জন্ম। এমনটিই ধারণা করছে বলিউডের একটি মহল।