• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

কালকিনির ইয়াবা সম্রাটকে গনধোলাই দিয়ে পুলিশে দিল এলাকাবাসী


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

কালকিনি (মাদারীপুর)প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকায় জহিরুল ওরফে জোক্কা-(৩২) নামের এক ইয়াবা সম্রাটকে গনধোলাই দিয়ে পুলিশের হাতে সোপার্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকালে এ ঘটনাটি ঘটেছে। তবে এসময়ে তার সঙ্গে ১৫০পিস ইয়াবা পাওয়া যায় বলে পুলিশ জানায়। সে বড়চড় কয়ারিয়া গ্রামের সোবাহান খানের ছেলে।kalkini pic 18-08-16

পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, জহিরুল ওরফে জোক্কা দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে উপজেলা বিভিন্ন অঞ্চলে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছে। তার কারনে মাদকের ছোবল দিনে দিনে বৃদ্ধি পাওয়ায় যুব সমাজ ধ্বংশের দ্বার প্রান্তে চলে যাওয়া কয়ারিয়া এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে প্রথমে তাকে অবরুদ্ধ রেখে গনধোলাই দেয়। পরে কালকিনি থানা পুলিশকে খবর দিয়ে তাদের হাতে সোপার্দ করা হয়। এদিকে তার আটকের খবরে উপজেলার সাধারন মানুষের মাঝে স্বস্তি ফিরে আসে।

এলাকাবাসী জানায়, জোক্কা এই অঞ্চলের একজন প্রধান ইয়াবা ব্যবসায়ী। তার মাধ্যমেই উপজেলার প্রত্যেক এলাকায় ইয়াবা ছড়িয়ে যাচ্ছে।

এব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, আটকৃত ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে কালকিনি থানায় বেশ কযেকটি বিভিন্ন প্রকার মামলা রয়েছে। সে এই উপজেলার ইয়াবা ব্যবসায়ীদের প্রধান।