🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

শ্রীপুরে ট্রাকের ধাক্কায় ৩ পুলিশ আহত


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে বালু ভর্তি ড্রাম ট্রাকের ধাক্কায় তিন পুলিশ গুরুতর আহত হয়েছে। বুধবার শেষ রাতে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।full_1380256039_1407471306

আহতরা হলো- শ্রীপুর মডেল থানার এস.আই আব্দুস সালাম, কনস্টেবল শামসুল হক ও আবুল হাসেম। আহতদের মধ্যে কনস্টেবল আবুল হাসেমকে গুরুত্বর অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে ও অপর আহত ২ জনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ভর্তি করা হয়েছে।

জানা যায়, শ্রীপুর থানার এস.আই আব্দুস সালাম রাত্রীকালীন পেট্রোল ডিউটি করার সময় লেগুনা দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার পৌঁছলে পিছন দিক থেকে একটি বালুভর্তি ড্রাম ট্রাক ধাক্কা দেয়। এতে লেগুনা উল্টে গিয়ে ৩ পুলিশ আহত হয়।