শিবগঞ্জে শিক্ষা অফিসারের সাথে কথিত স্ত্রী আটক


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ দেশের খবর, রাজশাহী

কামাল হোসেন, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু ইউসুফ আলী ভূঁইঞাসহ তার কথিত স্ত্রী স্কুল শিক্ষিকা মোসা. রহিমা খাতুনকে আপত্তিকর আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।TO Pic 2

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় সময় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু ইউসুফ ভূঁইঞা বিভিন্ন স্থান থেকে নারীদের নিয়ে এসে তার ভাড়া বাসায় রাত কাটাতো। এরই ধারাবাহিকতায় বুধবার রাতেও মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের নজরুল ইসলামের মুনুর মেয়ে মোসা. রহিমা খাতুন নামে কিন্ডার গার্ডেনের স্কুল শিক্ষিকাকে নিয়ে তার সেলিমাবাদ খানপাড়ার ভাড়া বাসায় রাত্রি যাপন করে অনৈতিক কাজে লিপ্ত থাকে।

বিষয়টি স্থানীয়রা জানতে পেরে শিক্ষিকাসহ শিক্ষা অফিসারের বাসা ঘেরাও করে তাদের আটক করার চেষ্টা করে। এসময় আবু ইউসুফ ভূঁইঞা বিষয়টি টের পেয়ে বাসার ছাদের সাথে একটি আম গাছ বেয়ে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাদের হাতেনাতে আটক করে ঘরের মধ্যে তালাবদ্ধ রেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিক্ষা অফিসারসহ তার কথিত স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এরির্পোট লেখা পর্যন্ত তারা পুলিশ হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি রমজান আলী জানান, আটককৃতরা নোটারী পাবলিকের মাধ্যমে এভিডেভিট করে বিয়ে করেছে বলে জানিয়েছেন। তবে শিক্ষা অফিসার আবু ইউসুফ ভূঁইঞার প্রথম স্ত্রীর আপত্তির কারণে তাদের আটকে রাখা হয়েছে।