• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসকে মাথা উঁচু করে দাঁড়াতে দিবো না : এমপি গোলাম রাব্বানী


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ দেশের খবর, রাজশাহী

ry


জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম রাব্বানী বলেছেন উগ্রবাদী, সন্ত্রাসী ও জঙ্গিবাদীরা বাংলাদেশকে বিশ্বের দরবারে সন্ত্রাস ও জঙ্গিবাদী দেশে হিসেবে পরিচিত করতে মরিয়া হয়ে উঠেছে। তাদের এই চক্রান্ত কখনো সফল হতে দেয়া হবে না।

দেশের ভাবমূর্তি উজ্জল করতে আমাদের সজাগ থাকতে হবে এবং যেখানে সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকান্ড চলবে সেখানেই কঠোর হাতে তা দমন করে এঁদের প্রতিহত করতে হবে। আমরা তাঁদের এ দেশে মাথা উঁচু করে দাঁড়াতে দিবোনা। বৃহষ্পতিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়ন পরিষদ ভবন চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোহুর আহমেদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আবদুল মতিন, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শিবগঞ্জের মেয়র কারীবুল হক রাজিন, মোবারকপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান, জেলা ওলামা লীগের সভাপতি মইনুল ইসলাম প্রমূখ।

বক্তব্যে প্রধান অতিথি আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশেকে উন্নয়নের রোল মডেল করতে কাজ করছেন। আর যখন দেশ সামনের দিয়ে এগিয়ে যাচ্ছে, ঠিক সে সময় দেশেরই কুচক্রী মহল উন্নয়নকে বাধাগ্রস্থ করতে সন্ত্রাস ও জঙ্গি হামলা চালাচ্ছে। আমরা এই সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকান্ড কোনমতেই চালাতে দিবোনা।