🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

‘শেখ হাসিনার নেতৃত্বেই ২০১৯ সালে নির্বাচন হবে’


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ Uncategorized

সময়ের কণ্ঠস্বর– বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, কীসের মধ্যবর্তী নির্বাচন? কী কারণে মধ্যবর্তী নির্বাচন? ২০১৯ সালের ২৯ জানুয়ারি পর্যন্ত এ সরকারের মেয়াদ। তার একদিন আগেও জাতীয় নির্বাচন হবে না এবং সেই নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।003-Tofaelবৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর রক্তের মধ্যে কেউ যেন ক্ষমতায় যেতে না পারে সেজন্য ২১ আগস্ট শেখ হাসিনাকে হাওয়া ভবন থেকে হত্যা করার চেষ্টা করা হলো। সেই বিচার খুব দ্রুত করা হবে। প্রকৃত অপরাধীদের বিচার হবে। একাধিকবার তাকে হত্যা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।