🕓 সংবাদ শিরোনাম

বাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!বিদ্যুৎস্পৃষ্ট যুবককে বাঁচাতে গিয়ে মারা গেলেন গৃহবধূও

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

ভারতীয় সিরিয়াল ‘কিরণমালা’ দেখা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ, নারী ও শিশুসহ আহত শতাধিক


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

হবিগঞ্জ প্রতিনিধি – হবিগঞ্জে ভারতীয় টিভি সিরিয়াল কিরণ মালা দেখাকে কেন্দ্র করে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে নারী ও শিশুসহ কমপক্ষে শতাধিক আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে ১১টা পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার ধল বাজারে দফায় দফায় এ সংঘর্ষ চলে। এ সময় হবিগঞ্জ-লাখাই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে ধল বাজারে শাকির রেস্টুরেন্টে স্টার জলসায় কিরণ মালা সিরিয়াল দেখা নিয়ে ধল গ্রামের সানু মিয়ার মেয়ে রেবা ও হাফসার সঙ্গে একই গ্রামের শেফালীর বাকবিতণ্ডা হয়। এনিয়ে উভয় পরিবারের লোকজন শাকির রেস্টুরেন্টে এসে ঝগড়া ও হাতাহাতিতে লিপ্ত হন।

kironmala-songghorsoএ সময় রেস্টুরেন্টের মালিক কামরুলসহ পাঁচজন আহত হন। পরে স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা রাতেই বিষয়টি মিমাংসা করে দেন। এর জের ধরে বৃহস্পতিবার সকালে উভয়পক্ষের লোকজন বাজারের পাশের একটি খেলার মাঠে টেঁটাসহ দেশি অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এ সময় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন ভাঙচুর করেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ ও নয় রাউন্ড রাবার বুলেট, পাঁচ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে অন্তত শতাধিক লোককে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

রাবার বুলেট ও টেঁটাবিদ্ধ অবস্থায় আতর আলী, নানু মিয়া, গিয়াস উদ্দিন, মোশারফ, খেলু মিয়া, টেনুসহ ১০ জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।