🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

ঝিনাইদহে ৭দিন ব্যাপি বৃক্ষ মেলার উদ্ধোধন


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: “অধিক বৃক্ষ, অধিক সমৃদ্ধ” এই শ্লোগানকে সমানে রেখে ঝিনাইদহে ৭দিন ব্যাপি বৃক্ষ মেলা-২০১৬ এর উদ্ধোধন করা হয়েছে। এই উপলক্ষে বৃহস্পতিবার বিকালে র‌্যালি, আলোচনা সভার আয়োজন করা হয়।Jhenidah Treemela Photo 18.08.16

শহরের পুরানো ডিসি কোর্ট চত্বরে জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ মেলার আয়োজন করে। উদ্ধোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শাহ মোঃ আকরামূল হক ও বিভাগীয় বন কর্মকর্তা মঈনুদ্দিন খান। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি কমিশনার(ভূমি) ওসমান গনি।

মেলায় মোট ৪০টি স্টল অংশ গ্রহন করে। উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল হাই বলেন, শেখ হাসিনার নেতৃত্ব আওয়ামী লীগ যখন সরকার গঠন করে তখন দেশে খাদ্যের উদ্বৃত্ত থাকে। আমাদের বাড়ির আঙ্গিনায়সহ যেখানেই খালি জায়গা পড়ে আছে সেখানেই বৃক্ষ রোপন করতে হবে।