🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশি ইমাম আলাউদ্দিনের দাফন সম্পন্ন


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  আমেরিকার নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে নিহত মাওলানা আলাউদ্দিন আখঞ্জির দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় আমুরোড ঈদগাহ ময়দানে দ্বিতীয় জানাজা শেষে তার গ্রামের বাড়ি চুনারুঘাট উপজেলার গুছাপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

imam

এর আগে বিকলে পৌণে ৪টায় হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত নামাজে জানাজায় প্রায় পাঁচ হাজার মুসল্লি অংশ নেন।

জানাজায় অন্যান্যের মধ্যে অংশ নেন স্থানীয় এমপি মো. আবু জাহির, সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীসহ বিভিন্ন পেশাজীবী মানুষ।

এর আগে সকাল ৯টায় ঢাকা হযরত শাহ জালাল (রহঃ) বিমান বন্দরে লাশ পৌঁছালে প্রধানমন্ত্রীর পক্ষে তার কার্যালয়ের একজন কর্মকর্তা নিহত ইমামের কফিনে পুস্পস্তবক অর্পণ করেন।

বেলা আড়াইটায় নিহতের লাশ ঢাকা বিমান বন্দর থেকে সরাসরি হবিগঞ্জ ঈদগাহ ময়দানে পৌছলে অসংখ্য মানুষ তাকে এক নজর দেখতে লাশবাহী গাড়ির সামনে ভিড় করেন।

পরে তার গ্রামের বাড়ি চুনারুঘাট উপজেলার গুছাপাড়া গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, গত শনিবার নিউইয়র্কের আল ফোরকান মসজিদে জোহরের নামাজে ইমামতি করে বাসায় ফেরার সময় দুর্বৃত্তের গুলিতে তিনি ও তার সহকর্মী তারা মিয়া নিহত হন। তারা মিয়াকে নিউইয়র্কেই দাফন করা হয়েছে।

আরও পড়ুন :