অভিনেতা নাঈমের সাথে এবার ছোট পর্দায় ব্যতিক্রমি চমক দিতে আসছেন মৌসুমী


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ফিচার ডেস্ক-

প্রথমবারের মত ছোট পর্দার অভিনেতা নাঈমের সাথে জুটি বেঁধে অভিনয় করছেন মিষ্টি মুখশ্রির সাড়া জাগানো অভিনেত্রী মৌসুমী। আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে প্রেমিক-প্রেমিকার একে অপরকে প্রত্যাখান ও আবার ফিরে আসা নিয়েই ‘দ্য রেসিপি অব লাভ’-নামের গল্প  লিখেছেন রাশেদ এইচ চৌধুরী। এই নাটকে মৌসুমীকে দেখা যাবে রাঁধুনির ভূমিকায় আর নাঈমকে দেখা যাবে ব্যবসায়ীর চরিত্রে।

গতকাল বৃহস্পতিবার ( ১৮ আগস্ট) সকাল থেকে রাজধানীর উত্তরার দিয়াবাড়িসহ বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শুরু হয়েছে।

নাটকটি পরিচালনা করছেন তরুন পরিচালক ফাহমিদা প্রেমা। এটা তাঁর দ্বিতীয় নাটক। মৌসুমীকে নিয়ে কাজ পেরে দারুণ উচ্ছ্বসিত এই নবীন পরিচালক। নিজের উচ্ছাস প্রকাশে প্রেমা জানিয়েছেন, ” বরাবরই  মৌসুমী আপুর কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছি । বলতে গেলে আমি আপুর শিষ্য। নতুন নতুন অনেক অভিজ্ঞতা হচ্ছে। আপুর সহযোগিতা এভাবে পেতে থাকলে আরও ভালো কিছু হবে আশা করি । আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে বলেও জানান প্রেমা ’

mousumi-fahmida-prema-2

অন্যদিকে নিজের অনুভুতির কথায় মৌসুমী জানান,অভিনয় জীবনে  অনেকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হয়েছে। এখন সহশিল্পী হিসেবে অনেক নবীনদের পাচ্ছি। তারা ভালো কাজ করছে। এই নাটকে প্রায় সবাই নবীনশিল্পী। নতুন একটা অভিজ্ঞতায়  কাজ করে দারুন ভাল লাগছে।

mousumi-fahmida-prema

নাটকের গল্প

এফএস নাঈম দাঁড়িয়ে আছেন তার নিজের গাড়ির সামনে। অন্য গাড়ি থেকে নেমে তার সামনে এসে দাঁড়ালেন  মৌসুমী। তাকে দেখে নাঈম তো অবাক! শুরু হলো তাদের কথোপকথন :

নাঈম- ‘তুমি? তুমি আসবে আমি ভাবতে পারিনি!’
মৌসুমী- ‘আমরা যা ভাবি তা কি সবসময় হয়? কি বলবে বলো…’
নাঈম- ‘আমি সরি। তোমাকে আসলে আমি মিথ্যা বলেছি। আমি বিবাহিত না। আমার প্রতি মুহূর্তে তোমাকে চেয়েছি।’
নাঈমের কথা শুনে মৌসুমী কেঁদে দিলেন। চোখে জল নিয়ে তিনি বললেন, ‘আমিও তো তোমাকেই চাই। আমিও মিথ্যে বলেছি। আমিও বিবাহিত না। আমিও তোমাকেই চাই।’
নাঈম- ‘চলো তাহলে আমরা বিয়ে করে ফেলি।’ কথাটা শুনে এবার মৌসুমীর চোখে জড়ো হলো আনন্দ অশ্রু।

mousumi-fahmida-prema-31

‘দ্য রেসিপি অব লাভ’ নামের একটি নাটকের সংলাপ এগুলো। এতে মৌসুমীকে দেখা যাবে রাঁধুনির ভূমিকায়। এফএস নাঈমকে দেখা যাবে ব্যবসায়ীর চরিত্রে। এবারই প্রথম একসঙ্গে অভিনয় করছেন তারা।
নাঈম বলেছেন, আমি আর নাদিয়া আমরা উভয়ে মৌসুমী আপুর ভক্ত। তার সঙ্গে কাজ করতে পেরে আমি উচ্ছ্বসিত।’