🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

কোম্পানীগঞ্জে নৌকাডুবি, নিখোঁজ আরো দুই ছাত্রীর লাশ উদ্ধার


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, ফিচার

নোয়াখালী প্রতিনিধি – নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ক্লোজার ছোট ফেনী নদীতে নৌকাডুবিতে নিখোঁজ আরো দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল ৯টার দিকে মুছাপুর ক্লোজার নদী থেকে ভাসমান অবস্থায় লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা সৈয়াদিয়া হাফেজ আজগর আলী দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী রাবিতা (১১) ও ওই মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী বিবি ফাতেমা (১৪)। নৌকাডুবির ঘটনায় এখনো দুজন নিখোঁজ রয়েছে।

noukadubi kompani

গত বুধবার বিকেলে উপজেলার পর্যটন কেন্দ্র ছোট ফেনী নদীর মুছাপুর ক্লোজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওইদিনই কামরুন নাহার ফেন্সি নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছিল। এ নিয়ে নৌকাডুবিতে তিনজনের লাশ উদ্ধার করা হলো।

নিহত বিবি ফাতেমা চরফকিরা ইউনিয়নের চরফকিরা গ্রামের আবুল কাশেমের মেয়ে ও রাবিতা একই ইউনিয়নের চরফকিরা গ্রামের নুরুল আনোয়ারের মেয়ে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলে রাব্বি জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।