• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

এবার বাগদান সারলেন অভিনেত্রী মিষ্টি জান্নাত


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – ২০১৬ সাল বুঝি বাংলাদেশি নায়িকা ভক্ত তরুণদের মন ভাঙার বছর! একের পর এক নায়িকার বিয়ে কিংবা বাগদানের খবর আসছে এ বছরে। মাহিয়া মাহি ও মারজান জেনিফার পর এবার খবর এল ‘চিনি বিবি’-খ্যাত মিষ্টি জান্নাতের বাগদানের।

খবরটি প্রকাশ করেছেন এ নায়িকা নিজেই। তবে এখনই বরের নামটি প্রকাশ করতে নারাজ মিষ্টি। শুধু বললেন, ‘বরের নাম এখনই বলতে চাইছি না। সময় হোক সবই জানাব।’

মিষ্টি জানালেন, বর পড়াশোনা ও ব্যবসা করছেন। দুজন-দুজনকে গভীরভাবে ভালবাসেন। ভালবাসা থেকে দুই পরিবারের সম্মতিতে বাগদান হল। তবে এখনো বিয়ের দিনক্ষণ ঠিক হয়নি। এ প্রসঙ্গে মিষ্টি বলেন, ‘এখনো জানি না কবে বিয়ে করব।’

বিয়ের দিনই বরের পরিচয় সবার কাছে প্রকাশ করবেন বলে জানালেন নবীন এ নায়িকা।

misti jannat

মিষ্টির জান্নাত পড়াশোনা করছেন ডেন্টাল কলেজে। এমনিতে পড়ার কারণে সিনেমায় খুব একটা সময় দিতে পারেন না, তার ওপর বিয়ে। বিয়ের পর কি সিনেমা ছেড়ে দেবেন? ‘আরে না। কেন ছাড়ব কেন?’—বললেন মিষ্টি।

প্রথমে ছিলেন একজন টিভি উপস্থাপিকা। সেখান থেকে শাহাদাত হোসেন লিটনের ‘লাভ স্টেশন’ দিয়ে চলচ্চিত্র অভিষেক। এরপর মুক্তি পায় নজরুল ইসলাম বাবু পরিচালিত ‘চিনিবিবি’। মিষ্টি বর্তমানে অভিনয় করছেন ‘তুই আমার’, ‘আমার প্রেম তুমি’ ও ‘তুই আমার রাণী’ ছবিতে।

মিষ্টি জানালেন, ‘আমার প্রেম তুমি’র গান আসবে ঈদুল আজহায়। চলতি বছরের শেষ দিকে সিনেমাটি মুক্তি পেতে পারে।

উল্লেখ চলতি বছরের ২৫ মে বিয়ে করেন শীর্ষ নায়িকা মাহি। বরের নাম পারভেজ মাহমুদ অপু, পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার ও ব্যবসায়ী। অন্যদিকে ‘মুসাফির’ ছবির নায়িকা মারজান জেনিফার বিয়ে করেন ওই ছবির প্রযোজক জোবায়ের আলমকে।