🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

শরীয়তপুরে আদলত থেকে পলাতক আসামি আটক


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর আদলত থেকে পলাতক আসামি সামাদ মাদবর (৩৫) জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের বিকেনগর গ্রাম তার শশুর বাড়ী থেকে আটক হয়েছে। শুক্রবার রাত ২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের শৌলা গ্রামের আফসার মাদবরের পুত্র সামাদ মাদবরকে গত ২১জুলাই মাদক মামলায় আদালত জেল হাজতে প্রেরণ করেন। গত ১৭আগষ্ট বুধবার ধার্য তারিখে তাকে চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালত চলাকালিন সময়ে কাঠগড়া থেকে সামাদ মাদবর পালিয়ে যান। এ ঘটনায় হাজত ইনচার্জ বশির উদ্দিন বাদী হয়ে সামাদ মাদবরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। দায়ীত্বে থাকা কনেষ্টাবল সাজেদুল ইসলাম ও ফজলুল হক নামে দুই পুলিশ কনেস্টাবলকে বরখাস্ত করা হয়েছিল।

atok

সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন দেব জানান, আসামী কোর্ট থেকে পালিয়ে গেলে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি তিনি বিকেনগর তার শশুর বাড়ী এলাকায় আছেন। আমরা একটি পুলিশ সোর্চ ঐ বিকেনগর অবস্থান করি। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে গ্রেফতার করতে সক্ষম হই।

শরীয়তপুর আদালত থেকে আসামীর পলায়ন : ২ পুলিশ সদস্য বরখাস্ত