🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

‘বর্তমান ‘ফ্যাসিবাদী সরকার’ রাষ্ট্র ক্ষমতা আকড়ে রাখতে মানুষের জীবন নিয়ে খেলছে’


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ জাতীয়

সুয়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন মন্তব্য করে বলেছেন, বর্তমান ‘ফ্যাসিবাদী সরকার’ রাষ্ট্র ক্ষমতা আকড়ে রাখতে মানুষের জীবন নিয়ে খেলছে। এই পরিস্থিতিতে ঘরে বসে থাকলে চলবেনা। মাঠে নেমে এর বিরুদ্ধে ‘গণজোয়ার’ তুলতে হবে।

শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ব্যারিস্টার আবদুস সালাম তালুকদারের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান। ব্যারিস্টার আবদুস সালাম তালুকদার স্মৃতি সংসদ এর আয়োজন করে।

mossarrofঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক ড. এমাজ উদ্দীন আহমদের সভাপতিত্বে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, নির্বাহী কমিটির সদস্য ওবায়দুল হক নাসিম, শামসুজ্জামান সুরুজ, ড. মো.শামসুজ্জামান মেহেদী, প্রাক্তন সংসদ সদস্য নিলুফা ইয়াসমিন প্রমুখ।

সংকট মোকাবেলায় বিএনপির প্রয়াত মহাসচিব ব্যারিস্টার আবদুস সালামের ভুমিকার কথা মনে করিয়ে দিয়ে দলের এই নেতা বলেন, তিনি খালেদা জিয়ার ডাকে জীবন বাজি রেখে নেমেছিল। আমাদেরও সেভাবে নেত্রীর ডাকে রাজপথে থাকতে হবে।

আলোচনা সভায় অংশ নিয়ে বিএনপির আরেক স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ‘দেশে আজ গণতন্ত্র নেই। গণতন্ত্রের নামে লুটপাট করা হচ্ছে। উন্নয়নের জন্য লুটপাট হওয়া গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। কারন গণতন্ত্র ছাড়া কোনো দেশ চলতে পারে না।’