🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

সিনেমা থেকে বাদ পড়লেন হৃতিক!


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ বিনোদন

news_picture_35836_hrithik_roshan1


বিনোদন ডেস্কঃ

যশরাজ ফিল্মসের সিনেমা থাগ নিয়ে জল্পনার শেষ নেই। প্রথমে এ সিনেমায় অভিনেতা হৃতিক রোশানের অভিনয়ের কথা থাকলেও পরবর্তীতে তার জায়গায় এখন আমির খানকে নেওয়ার কথা চিন্তা করছেন নির্মাতারা।

এদিকে হৃতিক রোশানকে বাদ দিয়ে কেন আমিরকে নেওয়া হচ্ছে তা নিয়ে দর্শকের মনে দেখা দিয়েছে নানা প্রশ্ন।

সম্প্রতি একটি সূত্রের বরাত দিয়ে একটি সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, থাগ সিনেমার জন্য হৃতিক ৬০ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেন। কিন্তু প্রযোজক আদিত্য চোপড়া মনে করেন এটি অনেক বেশি। তারা এ বিষয়ে একটি সমঝোতায় পৌঁছানোর চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তা না হওয়ায় তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন।

প্রতিবেদনে আরো বলা হয়, শাহরুখ, সালমান এবং আমির খানের মতো বড় তারকা এতটা পারিশ্রমিক দাবি করেন না। তারা প্রযোজনা সংস্থার সঙ্গে লভ্যাংশের শেয়ার চুক্তি করেন। কিন্তু হৃতিক তেমনটা করতে রাজি নন। তিনি ৬০ কোটি রুপি দাবি করেন যা আদিত্য প্রত্যাখান করেন।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় থাগ সিনেমাটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগে ধুম-থ্রি সিনেমা পরিচালনা করেছিলেন তিনি। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ঘরানার সিনেমা হবে থাগ। ১৯৩৯ সালে প্রকাশিত ফিলিপ মিডোস টেইলরের লেখা ইংরেজি উপন্যাস ‘কনফেশন অব অ্যা থাগ’ অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। এতে আমির খানের পাশাপাশি অমিতাভ বচ্চন অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। এছাড়া সিনেমাটিতে অভিনয়ের জন্য নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং দীপিকা পাড়ুকোনকেও প্রস্তাব দেওয়া হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন :