• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

সালমানের আর কোনো ছবিতে গান গাইবেন না অরিজিৎ!


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – দীর্ঘ দিন আগের ঘটনা অথচ এর জের এখনও চলছে। একটি অ্যাওয়ার্ড ফাংশনে তাকে অপমান করেছেন অরিজিৎ সিং, এমনটাই অভিযোগ ছিলো বলিউডের সুপারস্টার সালমান খানের। অনুষ্ঠানে মজা করেই একটি কথা বলেছিলেন অরিজিৎ কিন্তু সেই কথাটি ভালভাবে নেননি সালমান।

এরপর অরিজিৎ বহুবার ক্ষমা চেয়েছেন সালমানের কাছে। এর মধ্যে বেশ কয়েকবার তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন যে, সেদিন সালমানকে অপমান করার কোন ইচ্ছাই ছিল না তার। তবুও শেষ হয়নি এই মনোমানিল্য। উপরন্তু ‘সুলতান’ ছবি থেকে বাদ পড়ে অরিজিতের গান। শোনা যায়, ‘জগ ঘুমেয়া’ গানটি রেকর্ডও করে ফেলেছিলেন অরিজিৎ।

পরে নতুন করে গানটি রেকর্ড করা হয় রাহত ফতে আলি খানকে দিয়ে। বলিউডে জল্পনা ছিল যে এর পরেই ‘ফ্লাইং জাট’ ছবির প্লেব্যাক থেকেও বাদ পড়েন অরিজিৎ। অর্থাৎ নানাভাবেই বলিউডে কোণঠাসা হতে থাকেন অরিজিৎ। মুম্বাইয়ের একটি গসিপ ওয়েবসাইটের খবর, অরিজিৎ আর নতুন করে সালমানের কাছে ক্ষমা চাইবেন না এবং তিনি সম্ভবত ভবিষ্যতে আর সালমানের কোন ছবিতেই গান গাইবেন না।

salman-arijeet

ওই প্রতিবেদনে লেখা হয়েছে যে অরিজিতের এই মনোভাবের কথা জানা গেছে তাঁর ঘনিষ্ঠ কোন সূত্রে। কিন্তু অন্য একটি গসিপ ম্যাগাজিনের প্রতিবেদন বলছে, বিষয়টা মোটেই তা নয় এবং খুব তাড়াতাড়িই সালমানের জন্য গান গাইবেন অরিজিৎ।

এই দ্বিতীয় ম্যাগাজিনে বলা হয়েছে যে একটি সর্বভারতীয় ইংরেজি পত্রিকা এই প্রসঙ্গে অরিজিতের সঙ্গে যোগাযোগ করেন। অরিজিৎ সেই পত্রিকাকে জানিয়েছেন, সালমানের জন্য আর গান না গাওয়ার খবরটি একেবারেই ভুল বরং সালমানের জন্য খুব তাড়াতাড়িই তিনি একটি গান রেকর্ড করতে চলেছেন। – এবেলা