🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

খালেদা সহ দলের সব নেতা-কর্মীদের চেলেঞ্জ করলেন সেতুমন্ত্রী


❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০১৬ Breaking News, ফিচার

স্টাফ রিপোর্টার, সময়ের কণ্ঠস্বর – বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের সব নেতা-কর্মীদের চেলেঞ্জ করলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘খালেদা জিয়া ১৫ই আগস্টে বঙ্গবন্ধুকে সম্মান করেননি, শ্রদ্ধা করেননি। বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, তিনি (খালেদা) বন্যার্তদের দুর্দশার কারণে এবার জন্মদিনের কেক কাটেননি। আসলে খালেদা জিয়ার শুভবুদ্ধির উদয় হয়নি। যদি বন্যার্তদের জন্য কেক না কেটে থাকেন তাহলে বন্যার্তদের পাশে যাননি কেন। চেলেঞ্জ করে বলতে পারি, খালেদা জিয়া এবং তার একজন নেতা-কর্মীও বন্যার্তদের পাশে পৌছায়নি।’

আজ শুক্রবার রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে (কেআইবি) যুব মহিলা লীগের আয়োজনে শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

obaidul-kader

তিনি বলেন, ‘একাত্তরের পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন মুছে দিতে চেয়েছিল। পচাত্তুরে স্বপরিবারে জাতির জনককে হত্যার পর টুঙ্গিপাড়াকে নিষিদ্ধ করেছিল। এখন বঙ্গবন্ধুর ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই। সেই নিষিদ্ধ টুঙ্গিপাড়া এখন সমগ্র বাঙালির তীর্থ স্থানে পরিণত হয়েছে।’

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফারুক খান, মহিলা বিষয়ক সম্পাদক, ফজিলাতুন্নেসা ইন্দিরা, রেলমন্ত্রী মুজিবুল হক, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল।