🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

যশোরে ‘গোলাগুলিতে’ দুই যুবক নিহত


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

যশোর প্রতিনিধি- যশোরে গোলাগুলিতে অজ্ঞাত পরিচয়ের দুই যুবক নিহত হয়েছেন। শনিবার ভোরে যশোরের এমএম কলেজ উত্তর গেটের কাছে বাস্কেটবল গ্রাউন্ডের সামনে এবং যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চি গেঞ্জির মিলের কাছ থেকে দুই যুবকের ‘গুলিবিদ্ধ লাশ’ উদ্ধার করেছে পুলিশ।jessoreপুলিশ বলছে, গোলাগুলির খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করেছে। তবে শনিবার সকাল পর্যন্ত তাদের পরিচয় জানা যায়নি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেনের ভাষ্য, শুক্রবার দিনগত রাতে যশোর শহরের এমএম কলেজ উত্তর গেটের কাছে বাস্কেটবল গ্রাউন্ডের সামনে ছিনতাইকারী দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে অজ্ঞাত যুবক গুলিবিদ্ধ হয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। এসময় সেখান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

অপরদিকে একই রাতে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চি গেঞ্জির মিল এলাকায় সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক যুবক গুলিবিদ্ধ হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।