• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

দেশে জনগণের মতামতের কোনো মূল্য নেই : গাজীপুরে জিএম কাদের


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ জাতীয়
রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি : দেশে জনগণের মতামতের কোনো মূল্য নেই। মানুষ ধীরে ধীরে দেশের মালিকানা হারিয়ে ফেলছে। জনগণ দেশের মালিক হলেও সব ক্ষেত্রে দেশের জনগণকে অন্ধকারে রেখে বিদেশীদের সঙ্গে বিভিন্ন চুক্তি করা হয় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারমান সাবেক মন্ত্রী জিএম কাদের।
শুক্রবার বিকেলে মহানগরীর চান্দনা উচ্চ বিদ্যালয়ের হল রুমে মহানগর জাতীয় পার্টি আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি
এসময় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ, রামপাল কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ এবং গ্যাসের দাম বৃদ্ধির আগে জনগণের মতামত নিতে সরকারের প্রতি আহ্বান জানান জিএম কাদের।
তিনি বলেন, জনগণ জাতীয় পার্টি, আওয়ামী লীগ ও বিএনপির শাসন দেখেছে। তারা এখন বুঝতে পেরেছে- এ তিন সরকারের মধ্যে জাতীয় পার্টিই ছিল সবচেয়ে সফল।
gm-kaderজাতীয় পার্টির কো-চেয়ারম্যান বলেন, ‘জাতীয় পার্টির শাসনামলে দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস ও খুনাখুনি ছিল না, তখন দেশের মানুষ শান্তিতে ছিল। তাই আগামী দিনে জাতীয় পার্টির কোনো বিকল্প নেই।’
মহানগর জাতীয় পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান বাহাউদ্দিন আহমেদ বাবুল ও নুরুল ইসলাম নুরু।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সৈনিক পার্টির সভাপতি নিজাম উদ্দিন সরকার, জাতীয় পার্টি নেতা মো. ফারুক হোসেন, আশরাফ হোসেন, হারুন অর রশীদ, ইসমাইল হোসেন, তসলিম উদ্দিন প্রমুখ।