🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

সৈয়দপুরে ২৩ লাখ টাকার অবৈধ পণ্য আটক


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ দেশের খবর, রংপুর

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা (নীলফামারী): চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে বিগত আড়াই মাসে প্রায় ২৩ লাখ ৬৫ হাজার ৬৯০ টাকার ভারতীয় বিভিন্ন পণ্য আটক করেছে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ।atok14351459863249

শুক্রবার রাত ৮টার দিকে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লুৎফর রহমান সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, জুন থেকে ১৯ আগস্ট পর্যন্ত বিভিন্ন আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে ভারত থেকে পাচার করে আনা ২৩ লাখ ৬৫ হাজার ৬৯০ টাকার অবৈধ পণ্য জব্দ করা হয়। এর মধ্যে জুন মাসে ৫ লাখ ৫৫ হাজার ৩৭০ টাকার, জুলাই মাসে ৯ লাখ ২০ হাজার ২২০ টাকার এবং ১ থেকে ১৯ আগষ্ট পর্যন্ত ৮ লাখ ৯০ হাজার ১শ’ টাকার চোরাই পণ্য উদ্ধার করা হয়েছে।

আটক পণ্যের মধ্যে ভারতীয় জিরা, হরলিক্স, শাড়ি, ওড়না, থ্রি-পিচ, শার্টের পিস, লেহেঙ্গা, কিছমিছ, পটকা, স্টিলের মগ, গ্লাস, বিট লবন, পলিথিন, ওষুধ ও বিভিন্ন ধরনের মাদকদ্রব্য রয়েছে।

এছাড়া নীলফামারীর চিলাহাটি থেকে রাজশাহী ও খুলনা পর্যন্ত চলাচলকারী আন্তঃনগর সব ট্রেনে যাত্রীদের সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকে সৈয়দপুর রেলওয়ে পুলিশ। পাশাপাশি ট্রেনে যে কোনো ধরনের চোরাচালান কার্যক্রম বন্ধে রেলওয়ে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে থাকে বলে সংবাদ সম্মেলনে উলেখ্য করেন ওসি এ কে এম লুৎফর রহমান।