🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

রংপুরে পুলিশের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ Breaking News, ফিচার

রংপুর প্রতিনিধি- রংপুরে পুলিশের মারধরে নুরন্নবী নামের এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। তবে পুলিশ বলছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। শনিবার ভোররাত সাড়ে তিনটার দিকে শহরের সাতমাথা বালাকারি এলাকায় পুলিশের অভিযান চলাকালে এ ঘটনা ঘটে।রংপুরপুলিশ জানায়, মোটরসাইকেল চুরির একটি মামলায় আসামির স্বীকারোক্তি অনুযায়ী নুরন্নবীকে ধরতে গিয়েছিল পুলিশ। নিহত নুরন্নবীর বয়স ৩৫ বছর বলে জানা গেছে। তাঁর বাবার নাম আবদুর রশিদ।

নুরন্নবীর স্ত্রী আরজিনা বেগমের অভিযোগ, রাতে পুলিশ নুরন্নবীকে ধরতে আসে। যদিও তিনি কোনো মামলার আসামি নন। কথা-কাটাকাটির একপর্যায়ে পুলিশ তাঁকে ঘর থেকে বের করে মারধর করে। এতে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে মেডিকেলে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

তিনি জানান, দুই বছর ধরে তিনি দুবাইয়ে চাকরি করছেন। স্বামীকে নিয়ে যেতে তিন মাস আগে দেশে আসেন। স্বামীর কাগজপত্র, পাসপোর্টসহ সব কাজ প্রায় শেষ পর্যায়ে ছিল। এ সময় এ ঘটনা ঘটল।

এদিকে অভিযোগ অস্বীকার করে কোতোয়ালি থানার এসআই তারেকুল ইসলাম জানান, ভয়ে নুরুন্নবী অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্য হয়।

কোতোয়ালি থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম জানান, নুরুন্নবীর বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।