🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

ভিসাপ্রাপ্ত ৮৪ হাজার হজযাত্রীর তালিকা প্রকাশ


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আসন্ন পবিত্র হজ পালনে সৌদি আরবের ভিসাপ্রাপ্ত ও ভিসার জন্য অপেক্ষমান প্রায় ৮৪ হাজার যাত্রীর নামের তালিকা প্রকাশ করেছে ধর্ম মন্ত্রণালয়। শুক্রবার জেদ্দা বিমানবন্দরে কর্তব্যরত ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন স্বাক্ষরিত এক জরুরী চিঠিতে সকল এজেন্সীসমূহকে ভিসাপ্রাপ্ত হজ যাত্রীদের যথাসময়ে সৌদি আরব প্রেরণের জন্য এক নির্দেশনা প্রদান করা হয়েছে।

hajjগত ১৯ আগষ্ট তথ্য অধিদফতরে প্রেরিত এক জরুরী ই-মেইলে তিনি এ তথ্য জানান। ভিসাপ্রাপ্ত হজযাত্রীদের তালিকা ধর্ম মন্ত্রণালয়ের www.hajj.gov.bd এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

নির্দেশনায় বলা হয়, ভিসা পাওয়ার পরও বিমানের টিকেট সংগ্রহে বিলম্বের কারণে হজযাত্রী প্রেরণে জটিলতা দেখা দিলে এর দায়দায়িত্ব এজেন্সীগুলোকেই বহন করতে হবে।